fbpx
26.1 C
Barisāl
Monday, May 10, 2021

গৌরনদীতে থ্রি-হুইলার থেকে চাঁদাবাজির অভিযোগ

করোনা ভাইরাসের সংক্রমনরোধে সারাদেশের ন্যায় বরিশালেও দুরপাল্লার রুটে পরিবহন চলাচল বন্ধ রয়েছে। তাই জরুরি কাজে বের হওয়া যাত্রীদের নিয়ে চলাচল করছে থ্রি-হুইলার।
এসুযোগে বরিশালের গৌরনদী উপজেলার ভুরঘাটা বাসষ্ট্যান্ডে থ্রি-হুইলার চালকদের কাছ থেকে প্রকাশ্যে চাঁদা উত্তোলন করছে স্থানীয় কতিপয় প্রভাবশালীরা। এরপূর্বে গত সোমবার চাঁদা উত্তেলনের সময় দুই চাঁদাবাজকে গৌরনদী মডেল থানা পুলিশ আটক করলেও তাদের ছেড়ে দেয়া হয়।
থ্রী হুইলারর চালকরা জানিয়েছেন, লকডাউনের শুরু থেকে ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার ভুরঘাটা বাসস্ট্যান্ডে বসে স্থানীয় কতিপয় প্রভাবশালী ব্যক্তির মদদে থ্রি-হুইলার থেকে জোরপূর্বক ৬০ থেকে ১০০ টাকা পর্যন্ত চাঁদা আদায় করা হচ্ছে। গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস জানান, মহাসড়কের ভুরঘাটা বাসষ্ট্যান্ডে থ্রি-হুইলার চালকদের কাছ থেকে চাঁদা উত্তোলনের খবরপেয়ে পুলিশ নিয়ে ভুরঘাটা ষ্ট্যান্ডে অভিযান চালানো হয়। এসময় প্রশাসনের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় চাঁদা উত্তোলনকারীরা। তিনি আরও জানান, কাউকে চাঁদা না দেয়ার জন্য চালকদের নির্দেশ দেয়া হয়েছে। পাশাপাশি কেউ চাঁদা চাইতে আসলে তাৎক্ষনিক ভাবে প্রশাসনকে জানানোর জন্য বলা হয়েছে।

সর্বশেষ সংবাদ

সম্পর্কিত সংবাদ