fbpx
27.3 C
Barisāl
Tuesday, July 27, 2021

গৌরনদীতে ছিনতাইয়ে ব্যবহৃত মাইক্রোবাসসহ আটক ১

গৌরনদীতে মাইক্রোবাসসহ আন্তঃজেলা ছিনতাই চক্রের ও মলং পার্টির সদস্য রুবেল খানকে (৩৫) গ্রেপ্তার করেছে গৌরনদী হাইওয়ে থানা পুলিশ। বরিশাল-ঢাকা মহাসড়কে ইজিবাইক ছিনতাই’র চেষ্টাকালে শনিবার বিকেলে উপজেলার মাহিলাড়া এলাকা থেকে মাইক্রোবাসসহ তাকে আটক করা হয়। সে (রুবেল) নড়াইল জেলার লোহাগড়া উপজেলার গুপিনাথপুর গ্রামের জাফর আলী খানের ছেলে। বিষয়টি গৌরনদী হাইওয়ে থানার সার্জেন্ট মোঃ মাহবুব ইসলাম নিশ্চিত করেছেন।
সার্জেন্ট মোঃ মাহবুব ইসলাম জানান, গত ১ জুন অজ্ঞান করে ইজিবাইক চালককে মহাসড়কের পাশে ফেলে রেখে ইজিবাইক ছিনতাইর ঘটনায় ভুক্তভোগী উজিরপুর উপজেলার মুন্ডপাশা গ্রামের সাইফুল ইসলাম বয়াতি (২৪) গ্রেপ্তারকৃত রুবেল খানকে আন্তঃজেলা ইজিবাইক ছিনতাই চক্রের ও মলং পার্টির সদস্য বলে শনাক্ত করেন। এ ব্যাপারে উজিরপুর মডেল থানায় সাইফুল ইসলাম বয়াতি বাদি হয়ে মামলা দায়ের করেন। পুলিশ গ্রেপ্তারকৃতকে রোববার সকালে বরিশাল আদালতে সোপর্দ করেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বরিশাল-ঢাকা মহাসড়কে উজিরপুর উপজেলার জয়শ্রী ইসমাইল অয়েল মিলের কাছে শনিবার বিকালে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-১৫-১২৯০) যোগে ৫/৬ জন ছিনতাইকারী একটি ইজিবাইক ছিনতাইর চেষ্টা করে। এ সময় স্থানীয়রা টের পেলে ওই মাইক্রোবাস আরোহী আন্তঃজেলা ছিনতাই চক্রের সদস্যরা দ্রুত মাইক্রোবাসটি চালিয়ে গৌরনদীর দিকে পালিয়ে আসে। খবর পেয়ে গৌরনদী হাইওয়ে থানার পুলিশ মাহিলাড়া এলাকায় পুলিশের পিকআপ দিয়ে মহাসড়কে বেড়িকেড দেয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই মাইক্রোবাসের আরোহীরা পালিয়ে গেলেও চালক রুবেল খাণকে (৩৫) আটক করে পুলিশ। গত ১ জুন উজিরপুর উপজেলার মুন্ডপাশা গ্রামের সাইফুল ইসলাম বয়াতির ইজিবাইকে যাত্রীবেশী ছিনতাইকারীরা জয়শ্রী বাসস্ট্যান্ডে যাবার কথা বলে চড়ে। যাত্রীবেশী ছিনতাইকারী ও মলং পার্টির সদস্যরা ইজিবাইক চালক সাইফুল ইসলামকে অজ্ঞান করে ইজিবাইক ও মুঠো ফোন ছিনতাই করে তাকে (সাইফুল) মহাসড়কের পাশে নির্জন এলাকায় ফেলে যায় তারা। এ ঘটনায় সাইফুল ইসলাম বাদি হয়ে ওই দিনই উজিরপুর মডেল থানায় একটি সাধারন ডায়েরি দায়ের করেন।

সর্বশেষ সংবাদ

সম্পর্কিত সংবাদ