fbpx
21.2 C
Barisāl
Tuesday, December 7, 2021

রিভিউ: প্রতিদিন স্বাচ্ছন্দ্যে ব্যবহার করতে পারেন এ কনসিলারটি!

সুপ্রিয় পাঠকেরা, প্রিয় লাইফে আপনাদের স্বাগতম। আপনাদের জীবনকে আরও একটু সহজ করতে, নানান রকম পণ্য ও সেবার রিভিউ ও খোঁজ-খবর তুলে ধরতে এখন থেকে আমাদের নিয়মিত আয়োজন থাকবে”প্রিয় রিভিউ”। আপনার কষ্টের টাকায় যেন সেরা পণ্যটি বেছে নিতে পারেন, সেটাই আমাদের কাম্য। রেস্তরাঁ থেকে কসমেটিক্স, পোশাক থেকে জুতো, আসবাব, রান্নাঘর সামগ্রী, সবমিলিয়ে নিত্যদিনের জীবন যাপনের জন্য প্রয়োজন সকল প্রকারের পণ্য ও সেবার ভালো-মন্দ সকল দিকই তুলে ধরার চেষ্টা থাকবে আমাদের এই আয়োজনে।

প্রতিদিন কাজের উদ্দেশ্যে, ক্লাসে কিংবা যেকোন দরকারে বাইরে বের হতে হয় আমাদের। এক্ষেত্রে একদম কোন ধরণের মেকআপ ছাড়া স্বাচ্ছন্দ্যবোধ করিনা আমরা। কিন্তু সব জায়গায় ভারি মেকআপ নিয়ে যাওয়ার ও জো নেই। তখন কি করণীয়? হালকা একটু কনসিলার চোখের নিচে ও যেকোন দাগের উপর লাগালে সেটি সুন্দর করে ব্লেন্ড করে নিলে সারাদিনের জন্য নিশ্চিন্ত থাকা যায়। আমরা আজকে যে কনসিলার নিয়ে কথা বলবো সেটি হলো ‘গোল্ডেন রোজ কনসিলার’।

কেন এটি সেরা

বাংলাদেশে প্রচলিত বেশ ভালো একটি ব্র্যান্ড হলো গোল্ডেন রোজ। এদেশের মেয়েদের স্কিন টোন ও কালারের সঙ্গে বেশ ভালোভাবেই মানিয়ে যায় এ ব্র্যান্ডের ফাউন্ডেশন, কনসিলার, আইলাইনার ও লিপস্টিক। এ কনসিলারটি বেশ কয়েকটি শেডে পাবেন আপনি। স্কিন টোনের সঙ্গে ভালোভাবে মিলিয়ে কিনলেই কোন ঝক্কি পোহাতে হবে না আর। ত্বকের সঙ্গে বেশ কোমলভাবে মিশে যায় এটি। কয়েক ঘণ্টা কোন টাচআপ কিংবা পুনরায় লাগানোর প্রয়োজন হয়না। ঘেমে, বিশ্রীভাবে ছড়িয়েও যায়না।

দাম কেমন

গোল্ডেন রোজের একেকটি কনসিলার পাঁচশ টাকায় বিক্রি হয়। দেড় বছর পর্যন্ত নিশ্চিন্তে ব্যবহার করতে পারবেন এটি আপনি।

কোথায় পাবেন

বিভিন্ন নামীদামী সুপার শপ যেমন আগোরা, মীনা বাজার, স্বপ্ন, আলমাস স্টোরে খুব সহজেই পাবেন এটি। তাছাড়া বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্কে গোল্ডেন রোজের আলাদা কাউন্টার আছে। সেখানে খুব ভালোমত দেখেশুনে কিনতে পারবেন আপনি।

এই ছিলো আজকের রিভিউ। এই পণ্যটি ব্যবহারের অভিজ্ঞতা যদি আপনারও থেকে থাকে, তাহলে নিচে কমেন্ট আকারে আমাদের লিখে জানান। সেরা কমেন্টগুলো আমরা গ্রাহকের কমেন্ট হিসাবে যোগ করে দেব আমাদের এই ফিচারের সাথে!

সর্বশেষ সংবাদ

সম্পর্কিত সংবাদ