fbpx
29.3 C
Barisāl
Tuesday, May 18, 2021

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচি পালন।

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে সারাদেশের ন্যায় বৃক্ষরোপন কর্মসূচি পালন করে গৌরনদী উপজেলা ছাত্রদল।
এই কর্মসূচির অংশ হিসেবে ছাএদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফ মাহামুদ জুয়েল এর উপস্থিতিতে গৌরনদী ও উজিরপুর নেতাকর্মীরা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গাছ লাগিয়েছে।
মঙ্গলবার(২মে) কর্মসূচিতে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা নেতা রুবেল গোমস্তা, শরীফ মশিউর, মাছুম, রাজিব, ফরিদ, রনি, সাব্বির, রিদয়, তানভীর সহ বিভিন্ন ইউনিটএর নেতাকর্মীরা। ছাত্রদল সাংগঠনিক সম্পাদক সাইফ মাহামুদ জুয়েল বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান তারা সারাটা জীবনই এ দেশের কল্যাণে কাজ করে গেছেন। দেশের স্বাধীনতা যুদ্ধে থেকে দেশকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছন, কৃষি ও অর্থনীতিতে দিয়েছিলেন শক্তিশালী ভিত্তি যার ওপর পরবর্তীতে দেশ দাঁড়িয়েছে।

তার সেই নীতি আদর্শ ধারণ করে দেশের মানুষের জন্য রাজনীতি করছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। মহান সেই নেতার শাহাদাতবার্ষিকীতে ছাত্রদলের নেতাকর্মীরা সারাদেশে বৃক্ষরোপন কর্মসূচি পালন করেছে।
তিনি বলেন, ছাত্রদল সব সময় ছাত্রদের কল্যাণে, দেশ ও জাতির জন্যে কাজ করে আসছে এবং ভবিষ্যৎ এ যেকোনো পরিস্থিততে সবার পাশে থাকবে ছাএদল।

সর্বশেষ সংবাদ

সম্পর্কিত সংবাদ