fbpx
34.6 C
Barisāl
Wednesday, May 25, 2022

গৌরনদীতে কলেজ ছাত্রীর গোপন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে হুমকি দিয়ে চাঁদাবাজির অভিযোগে এক বখাটে গ্রেফতার

বরিশালের গৌরনদীতে এক ছাত্রীর অশ্লীল গোপন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে চাঁদাবাজির অভিযোগে মাহাদী হাসান আব্দুল্লাহ নামে এক যুবক গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতর কাছ থেকে অশ্লীল ভিডিওসহ মুঠো ফোন জব্ধ করেছে। গ্রেফতারকৃত মাহাদী হাসান আব্দুল্লাহ পৌরসভার গেরাকুল মহল্লার আবুল হোসেন সরদারের পুত্র।

গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তৌহিদুজ্জামান জানান, পালরদী মডেল স্কুল এন্ড কলেজ থেকে চলতি বছর এসএসসি পাশ করা ছাত্রীকে প্রেমের প্রলোভন দেয় বখাটে মাহাদী হাসান আব্দুল্লাহ (২০)। এক পর্যায়ে ওই ছাত্রীকে উপজেলা সদরে একটি রেস্টুরেন্টে নিয়ে শরীরের বিভিন্ন স্থানে যৌন হয়রানি করে গোপনে মোবাইলে ফোনের মাধ্যমে অশ্লীল ভিডিও করে। পরবর্তীতে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ২০ হাজার টাকা চাঁদা নেয়।

পূনরায় গত ৭ জুলাই ২০ হাজার টাকা দাবি করে আব্দুল্লাহ । দাবিকৃত চাঁদা না দিলে অশ্লীল ভিডিও ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দিবে বলে হুমকি দেয়। এ ঘটনায় গত ১১ জুলাই ওই ছাত্রী থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা খায়রুল আলম শনিবার রাত আনুমানিক ৯টার দিকে অভিযুক্ত মাহাদী হাসান আব্দুল্লাহকে উপজেলার বিল্লগ্রাম থেকে গ্রেফতার করে। মাহাদী হাসান আব্দুল্লাহর কাছ থেকে অশ্লীল ভিডিওসহ মোবাইল ফোন জব্ধ করা হয়।

সর্বশেষ সংবাদ

সম্পর্কিত সংবাদ