fbpx
26.1 C
Barisāl
Monday, May 10, 2021

গৌরনদীতে একদিনে তিন বীর মুক্তিযোদ্ধার মৃত্যু রাষ্ট্রীয় মর্যাদা প্রদান।

গৌরনদী উপজেলার দুই গ্রামে বৃহস্পতিবার একদিনে তিন বীর মুক্তিযোদ্ধা মৃত্যু বরন করেছেন। মৃত্যু বীর মুক্তিযোদ্ধারা হলেন, বার্থী ইউনিয়নের কটকস্থল গ্রামের অসরপ্রাপ্ত সেনা সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ মতিয়ার রহমান ওরফে মতু হাওলাদার, ও বাটাজোর ইউনিয়নে বাটাজোর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ সোহরাব উদ্দিন ও গবিন্দ চন্দ্র কর। বীর মুক্তিযোদ্ধাদের রাষ্ট্রীয় মার্যাদা শেষে দাফন ও সৎকার করা হয়েছে।
বৃহস্পতিবার জহর নামাজের পরে কটকস্থল গ্রামের অসরপ্রাপ্ত সেনা সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ মতিয়ার রহমান ওরফে মতু হাওলাদারকে প্রথমে বাংলাদেশ সেনাবাহিনীর চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। পরবর্তীতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ^াস কফিনে জাতীয় পতাকা ও ফুলের শ্রদ্ধাসহ গার্ড অব অনার প্রদান করেন। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক মোঃ আব্দুল হক জাতীয় পতাকা দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় বীর মুক্তিযোদ্ধাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শেষে মরহুমের নামাজে যানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।
এ ছাড়া বাটাজোর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ সোহরাব উদ্দিন ও গবিন্দ চন্দ্র করকে গার্ড অব অনার প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফুর রহমান প্রিন্স।

সর্বশেষ সংবাদ

সম্পর্কিত সংবাদ