fbpx
28.9 C
Barisāl
Wednesday, December 1, 2021

টরকী বন্দরে গণডাকাতিতে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধার

দক্ষিণাঞ্চলের ঐতিহ্যবাহী ব্যবসায়ী বন্দর গৌরনদী উপজেলার টরকীতে গণডাকাতির সময় ব্যবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে থানা পুলিশ । রবিবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে তথ্যের সত্যতা নিশ্চিত করা হয় ।

সংবাদ সম্মেলনে গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার বলেন, ডাকাতির সাথে জড়িত থাকার সন্দেহে গ্রেফতারের পর রিমান্ডে থাকা আসামি সোহরাব হাওলাদারের স্বীকারোক্তিমতে টরকী বন্দরের জামাল মিয়ার তেলের মিল সংলগ্ন গণলেট্রিনের পাশের জঙ্গল থেকে দেশীয় তৈরী একটি পাইপগান, একটি চাইনিজ কুড়াল, তিনটি বগি দা ও একটি ছ্যানা উদ্ধার করা হয় ।

সোহরাব হাওলাদার মুলাদী উপজেলার পূর্ব তয়কা গ্রামের মৃত মোতালেব হাওলাদারের পুত্র ও আন্তঃজেলা ডাকাত দলের সর্দার। দেশের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে একাধিক ডাকাতি মামলা রয়েছে। এনিয়ে থানা পুলিশ ডাকাতির ঘটনার সাথে জড়িত অভিযুক্ত ১০ জন আসামিকে গ্রেফতার করেছেন। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য, গত ১৪ আগস্ট দিবাগত রাতে টরকী বন্দরের নৈশ প্রহরীসহ একাধিক ব্যবসায়ী ও পথচারীদের বেঁধে রেখে ১২টি ব্যবসায়ীক প্রতিষ্ঠানে গণডাকাতির ঘটনা ঘটে।

সর্বশেষ সংবাদ

সম্পর্কিত সংবাদ