fbpx
24.7 C
Barisāl
Thursday, May 13, 2021

শপথ নিলেন গৌরনদী পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা

শপথ নিয়েছেন গৌরনদী পৌরসভার নবনির্বাচিত মেয়র মোঃ হারিছুর রহমান ও ১২ জন কাউন্সিলর। সোমবার সকাল ১১টায় বরিশালের বিভাগীয় কমিশনার কার্যালয়ের হলরুমে এই শপথগ্রহণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রথমে গৌরনদী পৌরসভার সফল ও নবনির্বাচিত মেয়র মোঃ হারিছুর রহমানকে শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার। পরে ৯টি সাধারণ ওয়ার্ডের ৯জন এবং ৩টি সংরক্ষিত ওয়ার্ডের ৩ জন মহিলা কাউন্সিলরকে শপথ বাক্য পাঠ করান তিনি।

শপথ গ্রহণ শেষে গৌরনদী পৌরসভার নবনির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমান বলেন, ‘পৌরবাসীর সেবা করার যে গুরুদায়িত্ব আমাকে দেওয়া হয়েছে তা যথাযথভাবে পালন করবো। মানুষ আমাকে ভালোবেসে মেয়র নির্বাচিত করেছে। তাদের ভালোবাসা কখনও ভুলবো না।’

এ সময় কাউন্সিলরদের পক্ষ থেকে ৩নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আল আমিন হাওলাদার তার বক্তব্যে বলেন, “আজকে বিভাগীয় কমিশনার আমাদের যে শপথ বাক্য পাঠ করিয়েছেন আমরা যেন আগামী পাঁচ বছর এই শপথ বাক্যকে মনে রেখে প্রত্যেকটা কাজে অগ্রসর হতে পারি এবং আমাদের অভিবাবক বরিশাল জেলা আওয়ামীলীগের সম্মানিত সভাপতি ও মাননীয় মন্ত্রী জননেতা আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহর উন্নয়নের ধারা অব্যাহত রেখে গৌরনদী পৌরসভার মাননীয় মেয়র মোঃ হারিছুর রহমানের উন্নয়নে অংশগ্রহন করতে পারি।

সর্বশেষ সংবাদ

সম্পর্কিত সংবাদ