fbpx
28.9 C
Barisāl
Wednesday, December 1, 2021

গৌরনদী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান উপনির্বাচনে আ.লীগ ও বিএনপির প্রার্থী চূড়ান্ত

বরিশালের গৌরনদী উপজেলা পরিষদ মহিলা ভাইসচেয়ারম্যান উপ-নির্বাচনে আ.লীগ ও বিএনপির প্রার্থী শনিবার চূড়ান্ত করা হয়েছে বলে দলীয় একাধিক সূত্রে জানা গেছে।

ভাইস চেয়ারম্যান পদে ক্ষমতাসীন আ.লীগের মনোনয়ন পেয়েছেন এ্যাডভোকেট শাহিদা আকতার ও বিএনপির মনোনয়ন পেয়েছেন তাসলিমা বেগম।


গৌরনদী উপজেলা নির্বাচন অফিস ও দলীয় দায়িত্বশীল নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, গৌরনদী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহ আলম খানের মৃত্যুতে গত ১৯ ফেব্রয়ারি গৌরনদী উপজেলা চেয়ারম্যান পদটি শুন্য ঘোষনা করা হয়। পরবর্তিতে ওই পদে উপনির্বাচন ঘোষনা করা হলে গত ৬ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদটি শুন্য হয় । পরবর্তীতে ভাইস চেয়ারম্যান উপনির্বাচনে তফসিল ঘোষনা করেন। গৌরনদী উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো. মিজানুর রহমান জানান, তফসিল অনুযায়ী আজ রবিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ১০ অক্টোবর বাছাই, ১৭ অক্টোবর প্রত্যাহার ও ৪ নভেম্বর উপজেলা ভাইসচেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

সর্বশেষ সংবাদ

সম্পর্কিত সংবাদ