fbpx
27.3 C
Barisāl
Tuesday, July 27, 2021

আকন কুদ্দুসুর রহমানের ৫০০ পরিবারকে নগদ অর্থ ও ত্রান বিতরন

বরিশালের আগৈলঝাড়ায় বিএনপির চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের পক্ষ থেকে বিশ্বের করোনা পরিস্থিতিতে বরিশালের আগৈলঝাড়ায় সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন অসহায় মানুষের জন্য এাণ বিতরন কার্যক্রম অব্যাহত রেখেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা উওর বিএনপির সাধারণ সম্পাদক আকন কুদ্দুসুর রহমান। শনিবার সকালে উপজেলার ৫টি ইউনিয়নের অসহায় ও দু:স্থ ৫০০ পরিবারকে নগদ অর্থ ও ত্রান বিতরন করা হয়।

কর্মহীন প্রতি জনকে ২৫ কেজি’র এক বস্তা করে মিনিকেট চাল বিতরন করা হয়। করোনা পরিস্থিতির শুরু থেকেই দরিদ্র ও কর্মহীন অসহায় মানুষের পাশে রয়েছেন বিএনপির এ নেতা। এর আগেও আকন কুদ্দুসুর রহমান বিভিন্ন ধাপে বরিশাল জেলা উওরের বিভিন্ন এলাকার বিএনপির ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেন।

ত্রান বিতরণ কালে উপস্থিত ছিলেন বরিশাল জেলা উত্তর বিএনপির যুগ্ম সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আবুল হোসেন লাল্টু, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এম আফজাল হোসেন শিকদার, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বরিশাল জেলা উত্তরের সভাপতি মোল্লা মোঃ মাহফুজ উপজেলা যুবদল সভাপতি আলী হোসেন ভূঁইয়া স্বপন, যুবদলের আহবায়ক আরিফ হোসেন ফিরোজ, উপজেলা ছাত্রদল সাধারণ সম্পাদক হেমায়েত তালুকদার, যুগ্ম সম্পাদক সালমান হাসান রিপন, সাবেক ছাত্রদল নেতা গফুর সরদার, জয় মোল্লা, হোসাইন মোল্লা, আশ্রাফুল আলম বিপুল, ছাত্রদল নেতা নাহিদ মোল্লাসহ স্হানীয় বিএনপি’র সকল অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

আকন কুদ্দুসুর রহমান জানান, করোনা ভাইরাসের প্রভাবে নিম্ন আয়ের অনেকেই কর্মহীন হয়ে পড়েছে। এতে পরিবারের খরচ চালাতেও হিমশিম খাচ্ছেন তারা। দেশের এই ক্রান্তি লগ্নে সকলের উচিত সাধারন মানুষের পাশে দাড়ানো।


বিএনপির এই নেতা আরো বলেন, আমরা যারা রাজনীতি করি, মানুষের জন্যই করি। আমার আহবান থাকবে, যারা বিত্তশালী রয়েছেন, তারা যেন মানুষের এ কঠিন সময়ে পাশে এসে দাড়ান। তবে করোনার এ প্রার্দূভাব যতদিন থাকবে ইনশাআল্লাহ আমার সাহায্য অব্যাহত থাকবে বলে জানান আকন কুদ্দুসুর রহমান।

সর্বশেষ সংবাদ

সম্পর্কিত সংবাদ