fbpx
31 C
Barisāl
Thursday, September 23, 2021

বরিশালে ছেলের হাতে পিতা খুন

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় বাবার নাম সাত্তার মোল্লা (৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছেন তার ছেলে। এই ঘটনায় ওই ছেলে নাম রেজাউল মোল্লাকে (২৮) আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

নিহত সাত্তার মোল্লা উপজেলার আস্কর কালীবাড়ি গ্রামে বাসিন্দা। তিনি পেশায় কাপড় ব্যবসায়ি ছিলেন।

এই ঘটনায় সোমবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে নিহতের স্ত্রী রুমা বেগম বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ জানিয়েছে, নিহত সাত্তারের প্রথম স্ত্রীর সন্তান রেজাউল। স্ত্রী মৃত্যুর পর দ্বিতীয় বিয়ে করেন রুমা বেগমকে।

রোববার (১৭ সেপ্টেম্বর) রাতে খাবার খেয়ে রুমা ও ৯ মাসের শিশু সন্তান রুমানকে নিয়ে ঘুমিয়ে পড়েন সাত্তার। মধ্যরাতে রেজাউল জরুরি আলাপ আছে বলে সাত্তারকে ডেকে তুলে ঘরের বাইরে নিয়ে এলোপাতারি কুপিয়ে জখম করেন।

ওই সময় তার চিৎকারে রুমা এগিয়ে আসলে তাকেও কোপাতে গেলে প্রতিবেশীরা এগিয়ে এসে বাধা দেয়।

পরক্ষণে প্রতিবেশীরা সাত্তারকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক মোল্লা বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

তাছাড়া আটক রেজাউলও প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে তার মা বেঁচে থাকা অবস্থায় অনেক খারাপ ব্যবহার ও নির্যাতন করতো সাত্তার। এমনকি মায়ের মৃত্যুর পর বাড়িতে জানাজা ও দাফন করতেন দেয়নি।

সেই আক্রোশেই বাবাকে খুন করেন তিনি।

ওসি জানান- এই হত্যাকাণ্ডের ঘটনায় সকালে নিহতের স্ত্রী রুমা বাদী হয়ে রেজাউলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে রেজাউলকে আদালতে পাঠানো হয়েছে।

এদিকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

সর্বশেষ সংবাদ

সম্পর্কিত সংবাদ