fbpx
14.3 C
Barisāl
Friday, January 28, 2022

ঝালকাঠিতে মুক্তিযোদ্ধার বাড়িতে অগ্নিসংযোগ

ঝালকাঠি নিউজ।। মুক্তিযোদ্ধা ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি হাজী আলমগীর হোসেনের গ্রামের বাড়ি ঝালকাঠির কাঠালিয়া উপজেলার পাটিখালঘাটা ইউনিয়নের মরিচবুনিয়ায় দুর্বৃত্তের দেয়া পেট্রোলের আগুনে তিনটি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় এক প্রতিবন্ধীসহ ৪ নারী অগ্নিদগ্ধ হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবারের দাবি অগ্নিকান্ডে অনন্ত: ৬০ লাখ টাকার ক্ষতি হয়েছে।
মুক্তিযোদ্ধা হাজী আলমগীরের ছোট ভাই ফিরোজ কামালের স্ত্রী হাসিনা বেগম জানান, মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে দুর্বৃত্তরা পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায়। মাত্র ১০/১২ মিটিনের মধ্যেই আমাদের ঘরসহ পার্শ্ববর্তী রাসেল ও জিয়া উদ্দিনের তিনটি বসত ঘর পুড়ে ছাই হয়ে যায়। আগুনের ঢের পেয়ে আমার প্রতিবন্ধী ননদসহ দুই মেয়ে নিয়ে দ্র্বত ঘর থেকে বের হতে পারায় জীবনে বেঁচে গেলেও হাতসহ শরীরের বিভিন্নস্থানে অগ্নিদগ্ধ হয়ে আমি এবং আমার প্রতিবন্ধী ননদ রুবি আক্তার (৫০), এসএসসি পরীক্ষার্থী মেয়ে তামান্না (১৫) ও জেএসসি পরীক্ষার্থী বুশরা (১২) আহত হয়।
গৃহকর্তী হাসিনার দাবী জমিজমা সংক্রান্ত বিরোধে পূর্বশত্র্বতার জেরে প্রতিপক্ষরা এ অগ্নিকান্ডের ঘটিয়েছে। ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।

সর্বশেষ সংবাদ

সম্পর্কিত সংবাদ