fbpx
37.6 C
Barisāl
Wednesday, April 21, 2021

ববিতে আন্ত:বিভাগ ফুটবল প্রতিযোগিতা শুরু

বরিশাল নিউজ।। বরিশাল বিশ্ববিদ্যালয়ে আন্ত:বিভাগ ফুটবল প্রতিযোগিতা ২০১৭ শুরু হয়েছে । ১৬ অক্টোবর দুপুর ২ টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এস এম ইমামুল হক বরিশাল বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বেলুন উড়িয়ে এই প্রতিযোগিতা উদ্বোধন করেন।

এসময় উপাচার্য শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, “একাডেমিক কার্যক্রমের পাশাপাশি তোমাদেরকে বিভিন্ন সহশিক্ষামূলক কার্যক্রমে আরও বেশি সম্পৃক্ত হতে হবে। কেননা এ ধরনের সহশিক্ষা কার্যক্রম উন্নত শিক্ষা ব্যবস্থার একটি আবশ্যকীয় অংশ। খেলাধুলার মাধ্যমে একদিকে যেমন তোমাদের শারীরিক কসরত হবে, ঠিক তেমনি আগামী দিনের খেলোয়াড়রাও বেরিয়ে আসবে তোমাদের মধ্য হতেই।’ উদ্বোধনী পর্বে মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগ এবং ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগ অংশ নেয়।
এবারের আন্ত:বিভাগ ফুটবল প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের ১৮টি বিভাগ অংশগ্রহণ করবে। উদ্বোধনী অনুষ্ঠানে শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক এবং ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মো: তারিকুল হক, ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের চেয়ারম্যান ড. ধীমান কুমার রায়, গনিত বিভাগের চেয়ারম্যান হেনা রাণী বিশ্বাস, মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রভাষক আনজুমান আরা রজনী, ইশরাত জাহান সঞ্চারী, সাইয়েদা সাবরিনা আলী সহ উভয় বিভাগের শিক্ষকমন্ডলী, শিক্ষার্থীবৃন্দ, শারীরিক শিক্ষা দপ্তরের সহকারী পরিচালক বাহাউদ্দীন গোলাপসহ দপ্তরের অন্যান্যরা উপস্থিত ছিলেন ।
উদ্বোধনী খেলায় মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগ ২-১ গোলে জয়লাভ করে।

সর্বশেষ সংবাদ

সম্পর্কিত সংবাদ